ডিয়ার ডাইরি

4.9
(11)

মাঝে মাঝে তীব্র ভালোবাসা পেতে ইচ্ছে করে । অদ্ভুত এক ইচ্ছে । এই ইচ্ছে টা আমার জন্ম নিয়েছে বানানো গল্প পড়ে আর মিথ্যা মুভি দেখে । আমি জানি এসব কখনও সত্যি হয় না তারপরেও বারবার মনে হয় এমন সত্যিই আমার জীবনে আসতো এমন কেউ যদি আমাকে এভাবে ভালো বাসতো।

কদিন আগে একটা কোরিয়ান ড্রামা দেখলাম । সেখানে নায়িকাকে বোম্বের সাথে বেধে রেখে ছাদে আটকে রাখা হয় । তারপর ছাদের দরজা বন্ধ করে দিয়ে ভিলেন চলে যায় । এরপর নায়ক ছাদের দরকার কাছে আসে । কিন্তু কোন ভাবেই ছাদের দরজা খুলতে পারে না । ওপাশ থেকে মেয়েটা বারবার বলে যে এখনও যেন সে চলে যায় নিজেকে বাঁচায়, একটু পরে বোম্ব ব্লাস্ট হয়ে যাবে। কিন্তু ছেলেটা কিছুতেই মেয়েটাকে ছেড়ে যাবে না । তার এক কথা যে তাকে একলা বিপদে ফেলে কোন ভাবেই সে চলে যাবে না । মরলে এক সাথে মরবে।

আমি জানি এই গল্প গুলো বানানো গল্প কিন্তু তারপরেও এই ধরনের কিছু যখন চোখের সামনে দেখি তখন মনের ভেতরে এক তীব্র আফসোস জন্ম নেয় । বারবার মনে হয় এমন করে কি আসলেই কাউকে ভালোবাসা সম্ভব? আমার কাছে মনে হয় সম্ভব? আমি তো এই ভাবেই ভালোবেসেছিলাম । কিন্তু এই ভালোবাসা পাই নি । আমার কপালে এই ভালোবাসা বুঝি নেই । আমি বুঝি এই আফসোস নিয়েই মারা যাবো । সত্যিই বুঝি তাই ।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 4.9 / 5. Vote count: 11

No votes so far! Be the first to rate this post.

About অপু তানভীর

আমি অতি ভাল একজন ছেলে।

View all posts by অপু তানভীর →

2 Comments on “ডিয়ার ডাইরি”

  1. আপনার গল্প পরে আমিও আপনার মতই ফিল করি।

  2. অনেক কিছুই তো আমরা এতভাবে চাই… কিন্তু সেগুলো তো পাই ই না উল্টো পাওয়ার আশা নষ্ট হয়ে যায়। তবুও আমরা বেঁচে থাকি, নতুনভাবে নতুন স্বপ্ন দেখি কিন্তু অন্যকারো সাথে। যেগুলো কাজ আমরা প্রিয়জনকে ছাড়া করতে পারতাম না সেগুলোও করতে পারবো কিন্তু করতে হয়, হবে বলে পারবো,আমি তোমার সাথে এই কাজ করবো সেই ব্যাপারটা তখন থাকে না ।

Comments are closed.